বিবাহবার্ষিকীতে শিশিরকে বিএমডব্লিউ উপহার সাকিবের

|

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাংলাদেশ ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান। এ সুপার কাপলের বিয়ের সেই ম্যাজিক্যাল তারিখের (১২.১২.১২) ছয় বছর পূর্তি ছিল গেল বুধবার। ষষ্ঠ বিবাহবার্ষিকীতে শিশিরকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন সাকিব।

বিশেষ দিনটিতে অজস্র শুভাকাঙ্ক্ষীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শিশির। তবে সবচেয়ে আকর্ষণীয় এবং অবাক করা উপহারটি পেয়েছেন স্বামীর কাছ থেকেই। দুজনের একসঙ্গে পথচলার অর্ধযুগ পূর্তির দিনে স্ত্রীকে একটি বিআইইএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাদা রঙের সেই গাড়ির অগ্রভাগ লাল রঙের কৃত্রিম ফুলে সজ্জিত ছিল। একে ‘চেরি ফল’ আখ্যা দিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে শিশির লিখেছেন, বিবাহবার্ষিকীর সেরা উপহারটির ওপর চেরি, সাকিব আল হাসানের তরফ থেকে।

এদিন সন্ধ্যায় দেয়া শিশিরের সেই পোস্টে ইতিমধ্যে ১৯ হাজার অনুভূতি ও প্রতিক্রিয়া জমা পড়েছে। এ নিয়ে মন্তব্য করেছেন ৮০০ জনেরও বেশি। পোস্টটি শেয়ার করেছেন প্রায় ৮০০ জন।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এর পর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

সাকিব-শিশির এ যাবতকাল বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতি। বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতিও। এ জুটির সংসারে রয়েছে একটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে নতুন অতিথি আলাইনা হাসান অব্রি।

কন্যা-অন্তঃপ্রাণ সাকিব বেশিক্ষণ মেয়েকে ছাড়া থাকতে পারেন না। সবসময় সুশ্রী ও মিষ্টি স্বভাবের অব্রির সঙ্গে আড্ডা-খুনসুঁটিতে মেতে থাকেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।









Leave a reply