চুয়াডাঙ্গায় জাতীয় পার্টির সহস্রাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রচার সম্পাদকসহ সহস্রাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। রোববার সকালে শহরের বাদুরতলা এলাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাতে ফুল দিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেন।

দলের অযোগ্যতা ও কর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করতে না পারার অভিযোগ এনে চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির সহ সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক দেলোয়ার উদ্দিন জোয়ার্দ্দার দুলু, প্রচার সম্পাদক স্বপন রেজাসহ সহস্রাধিক  নেতাকর্মীরা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি  বক্তব্যে সোলায়মান হক জোয়ার্দ্দার বলেন, নিজেদের ভুল বুঝতে পেরে জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান করা সকল নেতাকর্মীদের অভিনন্দন। অনেক পরে হলেও সঠিক পথে আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

সদ্য আওয়ামী লীগের যোগদান করা দেলোয়ার উদ্দিন বলেন, দেশ ও দশের স্বার্থে জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান করা সকল নেতাকর্মীরা একসাথে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতার পক্ষের শক্তির সাথে কাজ করে যাব।

যোগদান অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক লিটু বিশ্বাস, পাবলিক প্রসিকিউটার মুহা: শামসুজ্জোহা প্রমুখ।









Leave a reply