‘ফেসবুকের মাধ্যমে আলোচনায় আসা যায়, ভোট পাওয়া যায়না’

|

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালী-৩ আসনের নৌকার প্রার্থী ও প্রধান নির্বাচন কমিশনারের ভাগ্নে শাহজাদা সাজু নির্বাচনী প্রচারণায় তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী গোলাম মাওলা রনিকে উদ্দেশ্য করে বলেন, ফেসবুকের মাধ্যমে আলোচনায় আসা যায়, ভোট পাওয়া যায়না। ভোট পেতে হলে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করতে হবে। মানুষের দোড়গোড়ায় পৌঁছতে হবে। যেটা আমি করছি। বুধবার বিকালে পটুয়াখালীর গলাচিপা উপজেলার পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, গোলাম মাওলা রনি নিজেকে স্ব ঘোষিত অবরুদ্ধ দাবি করে বাসায় বসে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। আসলে কেউ কি তাকে অবরুদ্ধ করে রেখেছে? প্রশ্ন করেন তিনি। তিনি বলেন, রনি কাকতালীয়ভাবে ২০০৮ সালে নৌকার টিকিট পেয়ে আওয়ামী লীগের দুর্গ পটুয়াখালী-৩ আসন থেকে বিজয়ী হয়েছিলেন। কিন্তু তার সাফল্য তিনি ধরে রাখতে ব্যর্থ হয়েছেন। তার মানে এই নয়, ফেসবুকের মাধ্যমে ভিডিও ক্লিপ ভাইরাল করে ভোট ছিনিয়ে নিবেন। ভোট পেতে হলে মানুষের দ্বারে যেতে হবে, যেটা আমি করছি। গ্রামের মানুষ আজ দেশের উন্নয়ন ও ভালটা বুঝতে শিখেছে। ভুল বুঝিয়ে পথভ্রষ্ট করার দিন এখন আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন এখন দৃশ্যমান। যার ফল প্রান্তিক জনগোষ্ঠি ভোগ করছে। দেশের প্রতি কোনায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। যার কারণে মানুষ আবারো নৌকায় ভোটে দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে ইচ্ছা প্রকাশ করছে। যার ফলশ্রুতিতে আজকের জনসভায় গণজোয়ারের সৃষ্টি হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকার ভোট দিয়ে মানুষ তা বুঝিয়ে দেবে।

এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. গোলাম সরোয়ার, যুবলীগ নেতা হাফিজুর রহমানসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। এসময় তারাও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply