খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির মাহমুদ গুরুতর আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পানছড়ি বাজারে এ ঘটনা ঘটে। এতে নাজির মাহমুদের বাম হাতের বাহুতে গুলিবিদ্ধ হয়।

ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলম বলেন, কে বা কারা ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে পুুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি। এই ঘটনায় এখনো থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

গুলিবিদ্ধ নাজির মাহমুদের বড় ভাই পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার মিয়া জানান, পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে দলীয় নেতা-কর্মীদের সাথে গল্প করছিলেন তিনি। এসময় খুব কাছ থেকে অজ্ঞাত এক সন্ত্রাসী তার ভাইকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

এদিকে স্থানীয়ভাবে এ ঘটনার জন্য পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত খীসা গ্রুপ) -কে দায়ী করেছে। তবে এ অভিযোগ অস্বীকার করা হয় সংগঠনটির পক্ষ থেকে।









Leave a reply