বিএনপিকে ভাঙ্গার কিছু নেই: জন প্রশাসন প্রতিমন্ত্রী

|

মেহেরপুর প্রতিনিধি:

বিএনপিকে ভাঙ্গার কিছু নেই। তারা নিজে নিজেই ভেঙ্গে পড়েছে। কখনও ডঃ কামাল হোসেন, কখনও লন্ডন থেকে তারেক জিয়া আবার জেল থেকে কখনও খালেদা জিয়া নেতৃত্ব দিচ্ছেন। তাদের প্রকৃত নেতাকে সেটাই বোঝা দুষ্কর হয়ে পড়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টার দিকে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি আরোও বলেন মনেনায়ন বানিজ্য ও সিদ্ধান্তহীনতার কারণে নির্বাচনে ব্যাপক ভরাডুবি হয়েছে বিএনপির। জনগন আর জ্বালাও পোড়াও সন্ত্রাসীদের পছন্দ করেনা। তাই তারা বিভিন্ন সময়ে নানা কথা বলছেন। এছাড়াও তিনি বলেন মুক্তিযুদ্ধের স্মৃতিবিজোড়িত জেলা মেহেরপুরের উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। বিশেষ করে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রেল লাইন ও মুজিবনগরে ৫০০ কোটি টাকা ব্যায়ে নানা কর্মসূচী হাতে নেওয়া হয়েছে।

আজ সকাল ১০ টার সময় তিনি মুজিবনগরে পৌঁছান। পরে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। মেহেরপুর-২ আসনের  সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাকক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের উর্দ্ধতন কমৃকর্তরা সেখানে উপস্থিত ছিলেন।









Leave a reply