জয়পুরহাটে হুইপ স্বপনকে গণসংবর্ধনা

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে জাতীয় সংসদের নব নির্বাচিত হুইপ জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্যকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেলে জয়পুরহাটের সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা ইউনিট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাধারণ জনতা ফুলের মালা, ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা জানায়।

পৌরসভার মেয়র ও জনপ্রতিনিধি আয়োজিত সংবর্ধনা সভায় প্রবীন রাজনীতিবিদ আব্বাস মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের নব নির্বাচিত হুইপ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। এসময় তিনি বলেন, জয়পুরহাটের মানুষ যেমন তাকে ভালবাসে তেমনি আওয়ামী লীগের দলীয় প্রধান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে আরো বেশি ভালবাসেন। তিনি তাকে ৩বার সাংগঠনিক সম্পাদক এবং এবার মহান সংসদের হুইপ নির্বাচিত করেছেন এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জিপি মোমিন আহম্মেদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনসহ অন্যরা।

জয়পুরহাট সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে জন্ম নেওয়া আবু সাঈদ আল মাহমুদ স্বপন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলা বিভাগে অনার্স ও মাস্টার্স শেষ করে রাজনীতিতে মনোনিবেশ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক, সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তাকে দলীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেন টানা ৩বার এরপর ২০১৪ সালে দশম ও ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসন থেকে পরপর দুবার এমপি নির্বাচিত হন। বর্তমানে তিনি খুলনা বিভাগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করছেন।









Leave a reply