হবু বরের সঙ্গে বইমেলায়: গাছ কেড়ে নিল তরুণীর প্রাণ

|

রাজধানী শাহবাগে শিশু একাডেমি সংলগ্ন দোয়েল চত্বরের সামনে নারকেল গাছ ভেঙে একটি সিএনজি ও রিকশার উপর পড়ে মিতু নামে এক তরুণী নিহত হয়েছেন। এ ঘটনায় শিশু ও নারীসহ আহত হয়েছেন আরও ৭ জন।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম মিতু ঘোষ (২২)। আর আহতরা হলেন তার স্বামী ধনঞ্জয় (৩০), খুরশিদ আলম খুশু (৬০) তার স্ত্রী সেলিনা আলম (৪০), তাদের বড় মেয়ে শেহরিন আলম (২০) ও ছোট মেয়ে সাজরিন আলম (৮), আবুজর গিফারী কলেজ এর বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মহসিন খান (২১), এবং সাহেরা খাতুন স্বপ্না (২৪)।

আহত সেলিনা আলমের ভাই হৃদয় জানান, খুরশেদ আলম খুশু জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক। তিনি স্ত্রী এবং দুই মেয়ে নিয়ে শাহবাগ বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্ত্বর পার হলে শিশু একাডেমির ভিতরের একটি নারকেল গাছ ভেঙে রাস্তার উপর তাদের সিএনজি সহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হয়।

আহত ধনঞ্জয় জানান, মিতুর সাথে তার এনগেইজমেন্ট হয়েছে। আজকে তারা দু’জনে মিলে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিক্সা যোগে মিতুর বান্ধবী স্বপ্নাসহ তাদের বাসা সূত্রাপুর থানার পাশে ফিরছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত ৭ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে স্বপ্নার অবস্থা শঙ্কটাপন্ন। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে গেছেন স্বজনরা।

যমুনা অনলাইন: খলিল/আরএম









Leave a reply