স্ত্রীকে গরম পানি দিয়ে ঝলসানোর ঘটনায় অভিযুক্ত সেই স্বামী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ
মানিকগঞ্জে গরম পানি ঢেলে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীর ঝলসে দেয়া সেই স্বামী সুজন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার ভোর রাতে সাভারের আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন তার স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেয়ার কথা স্বীকার করেছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ওসি(অপারেশন)নুর মোহাম্মদ।

রোববার দুপুরে তুচ্ছ গামছায় ময়লা থাকার অজুহাতে মানিকগঞ্জ পৌর এলাকার বেউথা গ্রামের আব্দুল বাতেনের ছেলে সুজন মিয়া তার চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে লতার হাত ও পিঠ ঝলসে যায়। খবর পেয়ে লতার বাবা বিশা খা লতাকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার লুৎফর রহমান জানান, হাসপাতালে ভর্তি লতার শরীরের ৩০ ভাগ ঝলসে গেছে।

এই ঘটনায় লতার বাবা বিশা খা বাদী হয়ে সোমবার বিকেলে মানিকগঞ্জ সদর থানায় সুজনকে অভিযুক্ত করে একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মামলা গ্রহন করে।

মানিকগঞ্জ সদর থানার ওসি(অপারেশন) নুর মোহাম্মদ জানান, ঢাকা জেলার সাভারের আশুলিয়া থেকে আসামি সুজনকে আটক করে। অভিযুক্ত সুজন পুলিশের কাছে স্ত্রীর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগের কথা স্বীকার করেছে।

টিবিজেড/









Leave a reply