নাটোরে হাইওয়ে পুলিশ কর্তৃক ডিম ভাঙ্গার অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন

|

স্টাফ রিপোর্টার, নাটোর থেকে:

নাটোরের বড়াইগ্রামে হাইওয়ে পুলিশ কর্তৃক ডিম ভাঙ্গার অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে এই কমিটি গঠন করা হয়।

বগুড়া হাইওয়ে রেঞ্জের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় যে, বৃহস্পতিবার সকালে বড়াইগ্রামে ঘুষ না দেয়ায় রশি কেটে পিকআপে থাকা প্রায় তিন লাখ টাকার ডিম রাস্তায় ফেলে নষ্ট করেছে বনপাড়া হাইওয়ে পুলিশ। যদিও পুলিশ কর্মকর্তারা বলেছেন, দুর্ঘটনার কবলে পড়ে ডিমগুলো নষ্ট হয়েছে। বিষয়টি সত্যতা অনুসন্ধানের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহীদুল্লাকে প্রধান করে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ইতিমধ্যে কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রমানিত হলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে একটি পিকআপ (ঢাকা মট্রা ন ১৭-৩৭৮০) ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে যশোর এ যাচ্ছিল। বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবি করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেয় প্রায় তিন লাখ টাকার মুল্যের ডিম নষ্ট করে ফেলে বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply