রাসেলই তবে সাকিবদের নতুন কোচ?

|

প্রধান কোচ হতে বিসিবিতে সাক্ষাৎকার দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গো। বুধবার বিকেলে বিসিবির কর্তাদের কাছে তার পরিকল্পনা তুলে ধরেন রাসেল। অনেকে ধারণা করছেন রাসেলের সাথেই কথা পাকা করতে যাচ্ছে বিসিবি। তবে, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, শর্ট লিস্টে থাকা আরো ২ জনের প্রেজেন্টেশন দেখেই তবে কোচ নিয়োগ দিবে বিসিবি। খুব শীঘ্রই চূড়ান্ত হবে নিয়োগ।

জালাল ইউনুস জানান, রাসেল ডমিঙ্গোর সাক্ষাৎকারে আমরা স্যাটিসফাইড। তিনি আমাদেরকে প্রেজেন্টেশন দিয়েছেন, কীভাবে বাংলাদেশ টিমের সঙ্গে কাজ করবেন তা নিয়ে। এতে আমরা সন্তুষ্ট।

আরও দুজন কোচ পদে সাক্ষাৎকারের জন্য আসবেন বলেও জানান বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান। বলেন, ঈদের আগেই কোচ নিয়োগ দেয়ার চেষ্টা করছেন তারা।

বিশ্বকাপের পরই কোচিং স্টাফদের প্রায় সবাইকে বিদায় করে দিয়ে নতুন কোচ খোঁজার বিজ্ঞপ্তি দেয় বিসিবি। এরইমধ্যে, পেস বোলিং কোচ হিসেবে আরেক দক্ষিণ আফ্রিকান শার্ল ল্যাঙ্গেভেল্টের ও স্পিন বোলিং কোচ হিসেবে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরির সাথে কথা পাকা করেছে তারা। মাঝে সাবেক কোচ চান্দিকা হাথুরুসিংহেকেই আবার ফিরিয়ে আনার জোর গুঞ্জন ছিল। লঙ্কানদের সাথে হাথুরুরও ভালো যাচ্ছে না। সব মিলিয়ে দুয়ে দুয়ে চার মেলানো হয়েছিল। কিন্তু এখন দৃশ্যপটে রাসেল ডমিঙ্গো। তবে, কী রাসেলই হতে যাচ্ছেন সাকিবদের নতুন গুরু?

উল্লেখ্য, ২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার কোচ হিসেবে নিয়োগ পান রাসেল ডমিঙ্গো। ২০১৭ পর্যন্ত প্রোটিয়াদের কোচের দায়িত্ব পালন করেন এই দক্ষিণ আফ্রিকান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply