সৃজিতের ডাকে কলকাতায় মিথিলা

|

মাস চারেক আগেই ছড়িয়েছিল ভারতের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী মিথিলার সম্পর্কের গুঞ্জন। যদিও তারা তাদের সম্পর্কে পেশাদার বন্ধুত্ব বলে দাবি করেছিলেন। চার মাস পর আবারও খবরের শিরোনামে সৃজিত-মিথিলা!

এবার জানা গেলো, সৃজিতের সঙ্গে ঈদের অবসর সময় কাটাতে কলকাতায় গেছেন মিথিলা। শুধু তাই নয়, একাধিক প্রাইভেট পার্টিতেও তারা অংশ নিয়েছেন বলে জানা যায়। সম্প্রতি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় সৃজিত মুখার্জি তার রাজারহাটের বাড়িতে একটি প্রাইভেট পার্টি দিয়েছেন। যেখানে তিনি মিথিলাকে পরিচয় করিয়ে দেন বন্ধুদের সঙ্গে। মিথিলাও একটি ঘরোয়া আয়োজনে সৃজিত ও তার বন্ধুদের ডেকেছেন। ধারণা করা হচ্ছে, সৃজিতের সঙ্গে সম্পর্কটা পোক্ত করতেই এরকম আয়োজন করেছেন মিথিলা।

কলকাতার মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন, আগামী বছর সৃজিত-মিথিলা বিয়ে করবেন। তবে, মিথিলার সোজাসাপ্টা কথা, তেমন কিছু হলে আমি নিজেই জানাবো। আমি আর সৃজিত ভালো বন্ধু। একসাথে ঘোরাঘুরি করি।

সৃজিত কলকাতার ‘এলিজিবল ব্যাচেলর’ বলে পরিচিত। অন্যদিকে, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা জনপ্রিয় গায়ক তাহসানের সাথে দীর্ঘ ১১ বছর সংসারের পাট চুকিয়েছেন দু’বছর আগে। তাদের দু’জনের একটি কন্যা সন্তান আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply