ঝিনাইদহে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির প্রথম জেলা সম্মেলন অনুষ্ঠিত

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) ঝিনাইদহ জেলার প্রথম সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে মোফাজ্জেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, বিশেষ অতিথি জাকির হোসেন হবি, বক্তা শামছুর রহমান আখতার।

আরও বক্তব্য রাখেন নারী নেত্রী জেলা নেতা স্বপ্না সুলতানা, নজরুল ইসলাম, আব্দুল খালেক ঝান্টূ মাস্টার, আব্দুর রাজ্জাক, আব্দুর রাজ্জাক (রাজা), নজরুল ইসলাম মাস্টারসহ নাজমুল ইসলাম, চয়নিকা মজুমদার ও ছাত্র নেতা সাখায়ত হোসেন প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয়, আন্তর্জাতিক রাজনীতি নিয়ে আলোচনা করে বলেন, ইউনিয়ন পর্যায়ে গ্রামীণ মানুষ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রতিটি ইউনিয়নে একজন করে এমবিবিএস ডাক্তার নিয়োগ দিতে হবে। করোনাকালীন গ্রামের সাধারণ মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ছিল। দেশে প্রায় ৬৪ হাজার এমবিবিএস পাশ বেকার ডাক্তার রয়েছে। তাদের নিয়ে দিয়ে গ্রামীণ মানুষ চিকিৎসা সেবা নিশ্চিত কারর দাবি জানান। তা না হলে গ্রামীণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য ইউনিয়নে ইউনিয়নে গণস্বাক্ষর অভিযান চালান হবে।

সম্মেলন শেষে মোফাজ্জেল হোসেন মঞ্জুকে সভাপতি ও সাহিদুল এনাম পল্লবকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট ঝিনাইদহ জেলা কমিটি গঠন করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply