আরিয়ানকে গ্রেফতার করা সেই গোয়েন্দা জালিয়াতি মামলার একজন পলাতক আসামি!

|

ছবি: সংগৃহীত।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার এবং তার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন ভারতের প্রাইভেট গোয়েন্দা কেপি গোসাভি। আটক অবস্থায় আরিয়ানের সাথে সেলফি তুলেও সমালোচনার জন্ম দিয়েছেন এই গোয়েন্দা। তবে এবারে জানা গেলো, পৃথক আরেকটি জালিয়াতি মামলায় তিনি বর্তমানে পলাতক আছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন বলছে, ২০১৮ সাল থেকে পুণের এক জালিয়াতি মামলায় পলাতক আছেন গোসাভি। পুণে পুলিশের দাবি, কেপি গোসাভি একটি জালিয়াতি মামলার একজন অভিযুক্ত। ২০১৯ সালে একটি চার্জশিট দাখিল করে পুণে পুলিশ এবং তাতে সিআরপিসির ৮২ নম্বর ধারার অধীনে জানানো হয় যে অভিযুক্ত গোসাভি ‘পলাতক’।

এর আগে, ২০১৮ সালের মে মাসে পুণের এক বাসিন্দা চিন্ময় দেশমুখ গোসাভি এবং তার কোম্পানি কেপিজি ড্রিমজ সলিউশনের বিরুদ্ধে ৩.০৯ লক্ষ রুপির প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেছিলেন। গোসাভি এবং তার কোম্পানি বিদেশে চাকরির প্রতিশ্রুতি দিয়ে তার সাথে প্রতারণা করেছিল বলে অভিযোগ ছিল। মামলা দায়েরের পর থেকেই গা ঢাকা দিয়েছেন ওই গোয়েন্দা।

সেই গোয়েন্দাই এখন শাহরুখ পুত্রকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে (এনসিবি) সাহায্য করেছে। যদিও তার অবদান নিয়ে প্রশ্ন তুলেছে খোদ এনসিবিই। তবে ওই গোয়েন্দার জালিয়াতি মামলার তথ্য সামনে আসার পর থেকেই শাহরুখপুত্রকে আটকের পুরো প্রক্রিয়াই এখন প্রশ্ন বিদ্ধ হয়ে পড়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply