স্কুলছাত্রীর ছবি এডিট করে প্রচারের অভিযোগে দুলাভাই-শ্যালকসহ আটক ৩

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ছবি নিজের ছবির সঙ্গে যুুক্ত করে ভিডিও গানে এডিটের পর প্রচারের অভিযোগে অভিযুক্ত শিপন, স্টুডিও ব্যবসায়ী দুলাভাই ও শ্যালককে আটক করেছে পুলিশ। এসময় একটি কম্পিউটার জব্দ করা হয়।

শনিবার রাত ১১টার দিকে পলাশবাড়ীর মাঠেরহাট বাজারের বেতকাপা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মা ডিজিটাল স্টুডিওতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

এরআগে, ভিডিও গানে ছবি যুক্ত করে মেমোরি ডাউনলোডে বিভিন্ন জনের মোবাইলে প্রচারের অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে শুক্রবার রাতে আটককৃতদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, বেতকাপা ইউনিয়নের রাজনগর গ্রামের আবদুল মান্নান ওরফে মান্নার ছেলে মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র শিপন ষষ্ঠ শ্রেণির ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে এডিট করে। পরে ভিডিও গানে যুক্ত করা ছবি বিভিন্ন জনের মোবাইলের মেমোরিতে ছড়িয়ে দেয়। এমন ভিডিও চিত্র প্রচারে চরম বিপাকে পড়ে পরিবারের লোকজন। ঘটনার পর লোকলজ্জায় স্কুল যাওয়া বন্ধ করে স্কুলছাত্রী। বলরামপুর গ্রামের পল্টন মিয়ার ছেলে রিয়ন ও তার ঘর জামাই হাবিবুর রহমান রতন পরামর্শ করেই ছাত্রীর ছবির সঙ্গে শিপনের ছবি যুক্ত করে এডিট করে। পরে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পরিবারটি।

এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মতিউল ইসলাম বলেন, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিপনসহ তিনজনকে আটক করা হয়। এসময় একটি কম্পিউটার জব্দ করা হয়েছে। ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।









Leave a reply