জি কে শামীম প্রসঙ্গে মিষ্টি, এত নায়িকা থাকতে আমি কেন?

|

সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়ে চাঞ্চল্য সৃষ্টি করেছেন ঠিকাদার জি কে শামীম। তার সূত্র ধরে আলোচনায় আসছে বিভিন্ন চিত্রনায়িকা, উঠতি মডেলদের নামও। অভিযোগ আছে, বড় টেন্ডার বাগিয়ে আনতে সংশ্লিষ্ট ব্যক্তিদের ম্যানেজ করতে এসব নায়িকা ও মডেলদের ব্যবহার করতেন শামীম। এরই মধ্যে নায়িকা মিষ্টি জান্নাতকে ইঙ্গিত করে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর ছাপা হয়েছে। প্রথমে এ বিষয়ে নীরবতা পালন করলেও এখন মুখ খুলেছেন মিষ্টি। তার দাবি, আমি যাকে (জি কে শামীম) চিনি না, আমি যার নাম লাইফে শুনিনি, তার সঙ্গে আমাকে জড়ানো হচ্ছে। প্রথমে বিষয়টি আমি স্বাভাবিকভাবে নিয়েছিলাম, যে নায়িকা মানে স্ক্যান্ডাল হতেই পারে। কিন্তু এত নায়িকা থাকতে আমি কেন?

শনিবার নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে এসে মিষ্টি বলেন, আমার আম্মু আমাকে বলেছে, আমি এ বিষয়ে পদক্ষেপ না নিলে তিনি আত্মহত্যা করবেন। যার কারণে আমি মিডিয়াতে মুখ খুললাম এবং ফেসবুক লাইভে আসলাম। আমি যদি চুপ থাকি তাহলে মানুষ মনে করবে আমি ঘটনার সঙ্গে জড়িত।

মিষ্টি বলেন, যদিও কোনো সাংবাদিক সরাসরি আমার নাম লিখেনি। তবুও এমনভাবে লিখেছে যে, সেই নায়িকা ডেন্টালে পড়ে, খুলনার মেয়ে। এতে স্পষ্ট বোঝা যায় সেটা আমি। আমাকে এতে ইঙ্গিত করা হয়েছে। অনলাইনে এ নিয়ে বিভিন্ন খবর আসছে। আমার প্রশ্ন হচ্ছে আমি যদি কিছু না করে থাকি। এতে আমার যে মান-সম্মান নষ্ট হচ্ছে সেটা কে ফেরত দেবে? আমি একটি পরিবারে থাকি। ডেন্টাল কলেজে পড়ছি। সেখানে আমার বন্ধুরা রয়েছে তারা বিষয়টি কীভাবে দেখবে?

তার দাবি, র‌্যাব অফিস, ডিবি অফিসে তার আইনজীবীরা খোঁজ নিয়েছে। জি কে শামীম কোথাও তার নাম বা কিছু বলেনি।

জি কে শামীম ইস্যুটা একেবারেই জানেন না, কখনও তার সাথে দেখা হয়নি এমন দাবি করে মিষ্টির প্রশ্ন, এতে কেন আমার নাম বারবার জড়ানো হচ্ছে? যে সাংবাদিক প্রথমে আমার নামটা জাড়িয়েছে তার কাছে যদি প্রমাণ থাকে, তবে তিনি সাবমিট করুক। যদি প্রমাণ করতে পারে, আমি শাস্তি মাথা পেতে নেব। আর যদি তা না পারেন তা হলে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

নিজের ব্যবসা নিয়েও কথা বলেছেন মিষ্টি, ব্যবসা করতে গেলে ব্যাংক ও ফান্ডের প্রয়োজন আছে। আর আমার প্রত্যেক ব্যবসায় পার্টনার রয়েছে। আমার যে বয়স তাতে আমি ব্যবসা করতেই পারি। আমার ব্যবসায়িক পার্টনার থাকতেই পারে। কোনো প্রমাণ ছাড়া জি কে শামীমের সঙ্গে আমাকে জড়ানো একেবারেই অনুচিত।

মিষ্টির আক্ষেপ, ভালো ফ্যামেলির মেয়েরা কী তবে সিনেমায় আসবে না? তাদের কী ব্যক্তিগত জীবন নেই? কিছু হলেই কেনো নায়িকাদের দোষারোপ করতে হবে?

ডেন্টাল পড়ুয়া এই নায়িকা দাবি করেন, চলচ্চিত্রে আসার আগেই তার অর্থনৈতিক অবস্থা ভালো ছিল, গাড়ি নিয়েই তিনি ইন্ডাস্ট্রিতে এসেছেন। তখন কেনো এসব প্রশ্ন আসেনি। তার পেছনে একটি মহল লেগে আছে বলে দাবি করেন হঠাৎই আলোচিত এই নায়িকা।









Leave a reply