ব্যায়াম করতে করতে হঠাৎই ধপাস, আমির কন্যার ভিডিও ভাইরাল

|

বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান এখনও পারফেক্ট হয়ে উঠতে পারেননি! অন্তত জিমে। ইরা প্রায় সময়েই খবরের শিরোনাম থাকেন আজকাল। যদিও সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন, তবে তার ছবি এবং ভিডিওগুলি ইন্টারনেটে প্রায় সময়ই ভাইরাল হয়।

সম্প্রতি ইরা খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মজার ভিডিও পোস্ট করেছেন, সেই ভিডিওতে ইরাকে ব্যায়াম করতে দেখা গেছে। ব্যায়াম করতে করতেই হঠাৎ করে …ধপাস…! একে তো সুন্দরী, তার উপর আবার তারকা-কন্যা, তাই খুব বেশিক্ষণ লাগল না আমির কন্যা ইরা খানের পড়ে যাওয়ার ওই মজার ভিডিওটি ভাইরাল হতে। নিজের পড়ে যাওয়ার ভিডিওটি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেন ইরা খান। ভক্তদের সঙ্গে সঙ্গে সেলিব্রিটিরাও ইরা খানের ওই ভিডিওটিতে মন্তব্য করছেন।

তার এই ভিডিওটি পোস্ট করে ইরা খান ক্যাপশনে লিখেছেন, ‘আমি ঠিক আছি।’ ইরা খানের এই মজার ভিডিওটিতে ভক্তরা বেশ ভাল রকমই নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। জানিয়ে রাখি যে আমির খানের মেয়ে ইরা খান অভিনয় নয়, নির্দেশনাই নিজের কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন। ইরা খান ছবিটি পরিচালনা শুরু না করে গ্রীক নাটক ‘ইউরিপাইডস মিডিয়া’ থেকে সিদ্ধান্ত নিয়েছেন। তবে ছবি পরিচালনা নয়, গ্রীক নাটক ‘ইউরিপিডস মেডিয়া’ নাটকের মাধ্যমেই পরিচালনায় আসার সিদ্ধান্ত নিয়েছেন আমির কন্যা।

ইরা খানের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে যে তিনি রীতিমতো পুরো উৎসাহ নিয়ে নিজের প্রথম নির্দেশনার কাজে নেমে পড়েছেন। কারণ চলতি বছরের ডিসেম্বরে তাঁর পরিচালিত নাটকটির প্রিমিয়ার রয়েছে। ‘ইউরিপাইডস মিডিয়া’ নাটকটিতে হ্যাজেল কিচের নামও যুক্ত হয়েছে, যাঁকে ওই নাটকের মূল চরিত্রে দেখা যাবে।

সূত্র: এডিটিভি।









Leave a reply