‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের জন্য কলকাতায় যাচ্ছেন আমির

|

দিন কয়েক আগেই শুটিংয়ের জন্য শহরে পা রেখেছিলেন অজয় দেবগন। অমিত শর্মা পরিচালিত ‘ময়দান’ ছবির জন্য কলকাতায় শুট করে গেলেন অজয়। এবার আরও এক বলিউড অভিনেতা তার আগামী ছবির শুটিংয়ের জন্য যাচ্ছেন কলকাতায়। অজয়ের পর এবার আমির খান পা রাখছেন কলকাতায়। সৌজন্যে ‘লাল সিং চাড্ডা’।

সূত্রের খবর, গত এপ্রিল মাসেই কলকাতায় গিয়ে ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য রেইকি করে গিয়েছিলেন আমির। ছবির একটি দৃশ্যের জন্য হাওড়া ব্রিজ তার বেশ মনে ধরেছে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকের জন্য লোকেশন হিসেবে আমিরের নাকি ১০০টি জায়গা পছন্দ হয়েছে। তার মধ্যে অন্যতম কলকাতার হাওড়া ব্রিজ।

কলকাতায় শীতের আমেজ মানেই কেক-পেস্ট্রি, কমলালেবুর খোসা। আর তার সঙ্গে বলিউডি ছবির শুটিংয়ের ভীড়। এই শীতেও অজয়ের পর কলকাতায় শুটিংয়ের জন্য পা রাখছেন আমির খান। তা কলকাতায় কবে যাচ্ছেন বলিউডের লাল সিং চাড্ডা? ডিসেম্বরের ৮ তারিখেই কলকাতায় নাকি সেখানে পা রাখবেন মিস্টার পারফেকশনিস্ট। তবে তা এক দিনের জন্যই।

তবে হ্যাঁ, কলকাতার রাস্তাঘাটে চলতে চলতে হঠাৎ যদি পাগড়ি পড়া, ইয়াব্বড় দাঁড়ি-গোঁফওয়ালা কাউকে দেখতে পান আমির খানের মতো, তাহলে কিন্তু ভূত দেখার মতো অবাক হবেন না! সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার। সেখানে আমিরকে সর্দারজির বেশে দেখা গিয়েছে। ছবিতে আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। তবে আমিরের সঙ্গে করিনাও কলকাতায় যাচ্ছেন কিনা, তা এখনও জানা যায়নি।

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তার পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে ২০২০ সালে।









Leave a reply