ডিপজলের সাথে সম্পর্ক ব্যাখ্যা করলেন রেসি

|

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে তো কম গল্প চালু নেই। রূপালি পর্দায় তার সাথে অনেকবারই জুটি বাঁধা অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসির সাথে তার মুখরোচক প্রেমের গল্পও বহুল চর্চিত। শাকিব-অপুর মতোই ডিপজল-রেসি জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অনেক ছবিতে। এর অনেকগুলোই ব্যবসাসফল।

সিনেপাড়ায় গুঞ্জন ছিল, তারা দুজন নাকি চুটিয়ে প্রেম করছেন। এতোদিন এসব নিয়ে চুপ থাকলেও সেই প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী রেসি।

রেসি জানান, একসঙ্গে অনেকগুলো ছবি করায় ডিপজল ভাইয়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সেই বন্ধুত্বকেই অনেকে প্রেম বলে গুজব রটায়।

তবে এই গুজব তাদের বন্ধুত্বে কোনো ফাটল ধরায়নি জানিয়ে রেসি বলেন, আমাদের বন্ধুত্ব আজও অটুট আছে। ঠিক আগের মতোই।

বিষয়টিকে সহজভাবেই দেখছেন রেসি। তার কথা, চলচ্চিত্র পাড়ায় হিট জুটিদের নিয়ে সবসময়ই প্রেমের গুঞ্জন ছিল। মা-বাবা, ভাই-বোনদের মধ্যে যেরকম ভালোবাসা আর অনুভূতি থাকে সহশিল্পীদের মধ্যে তেমন ভালোবাসাই থাকে। আর এই ভালোবাসাকেই প্রেম বলে রটিয়ে দেয় কেউ কেউ।

বর্তমানে ডিপজলের সাথে ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রের শুটিং করছেন রেসি। ছবিটির পরিচালনায় রয়েছেন রকিবুল আলম রকিব।

প্রসঙ্গত ২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন মৃদুলা আহমেদ রেসি। ক্যারিয়ারে এ পর্যন্ত ৪৫টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। চিত্রনায়ক ওমর সানীর বিপরীতে সবশেষ ‘শূন্য’ ছবিতে অভিনয় করেছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply