বায়োগ্যাস প্লান্টে মিললো নিখোঁজ ব্যবসায়ীর লাশ

|

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার পলাশবাড়ীতে নিখোঁজের একদিন পর শাওন মিয়া (৩৭) নামে এক ব্যবসায়ীর লাশ বায়োগ্যাস প্লান্ট থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে উদ্ধার করা লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এরআগে সকাল ১১টার দিকে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভগবানপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শাওন মিয়া পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভগবানপুর গ্রামের সাবু মিয়ার ছেলে। শাওন কোমরপুরবাজারে মনোহরী দোকানে ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ভগবানপুর-কোমারপুর বাজার এলাকায় মৃত আজিজার রহমানের বাড়ির কাছের একটি বায়োগ্যাস প্লান্টের পাশে রক্তের দাগ দেখতে পাওয়া যায়। পরে বায়োগ্যাস প্লান্টের ভিতরে লাশ পাওয়া যায়। খবর পেয়ে স্বজনরা এসে শাওনের লাশ সনাক্ত করেন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। শাওনকে দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ বায়োগ্যাস প্লান্টে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। তবে হত্যার ঘটনাটি তদন্ত করে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।









Leave a reply