জোট বাঁধছে বন্ধুরা, আবারও আসছে ‘ফ্রেন্ডস’

|

প্রায় ১৬ বছর পর আবারও ফিরে আসছে জনপ্রিয় আমেরিকান টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’। তবে, এবার আর আগের মতো পূর্ণাঙ্গ সিরিজ নয়, বরং বিশেষ একটি পর্ব তৈরি করার ঘোষণা দিয়েছে এর নির্মাতা প্রতিষ্ঠান ওয়ার্নার মিডিয়া। আগামী মে মাসে স্ট্রিমিং সার্ভিস এইচবিও ম্যাক্সে দেখা যাবে এই বিশেষ পর্ব।

জানা গেছে, অ্যামি অ্যাওয়ার্ড জয়ী টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’র ১০ সিজনের নির্মাতা বেন উইন্সটন এই বিশেষ পর্বটি পরিচালনা করবেন। এর আগে, গত বছরই ‘ফ্রেন্ডস’র পুনর্মিলনীর ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। একটি টিভি শোতে তিনি জানান, ‘ফ্রেন্ডস’র এর ছয় তারকাই নতুন এপিসোডে কাজ করার জন্য ভীষণভাবে আগ্রহী।

বিশেষ এই এপিসোডে ফ্রেন্ডস তারকা জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাংক, ম্যাথিউ পেরি এবং ডেভিড শ্যুমার আগের মতোই র‍্যাচেল, মনিকা, ফিবি, জোয়ি, চ্যান্ডলার ও রস চরিত্রে অভিনয় করবেন। আগের ১০ সিজনের মতো পুরোনো ওয়ার্নার ব্রোস স্টুডিওতেই নতুন পর্বের শ্যুটিং চলবে বলে জানা গেছে।

১৯৯৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত ফ্রেন্ডস সম্প্রচারিত হয়েছিল। যুক্তরাষ্ট্রে এর শেষ পর্বটির দর্শক ছিল ৫২.৫ মিলিয়ন! এরপর টিভিতে না দেখা গেলে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে এর আবেদন ঠিকই ছিল। ২০১৮ সালে নেটফ্লিক্সের দ্বিতীয় সর্বাধিক জনপ্রিয় শো ছিল ‘ফ্রেন্ডস’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply