পুলিশের তৎপরতায় মুহূর্তেই জনশূন্য বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী

|

নোয়াখালী প্রতিনিধি:

আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসার পরে পুলিশের তৎপরতায় মুহূর্তের মধ্যে জনশূন্য হয়েছে নোয়াখালীর জনবহুল প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী।

করোনাভাইরাস প্রতিরোধে জনগনের স্বাস্থ্য ঝুঁকি রোধ ও ভাইরাসের বিস্তার রোধের লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে জেলা প্রশাসনের দেওয়া নিদের্শনা না মেনে নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে লোকজন ভিড় করলে এমন পদক্ষেপ নেয় প্রশাসন।

বুধবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে জেলা পুলিশের সহযোগিতায় চৌমুহনী বাজারে অভিযান চালায় বেগমগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস বিস্তার রোধে প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনার আলোকে নোয়াখালী জেলা প্রশাসন থেকে জেলাবাসীর জন্য একটি নির্দেশনা দেওয়া হয়।

নির্দেশনায় সকল ধরনের সভা-সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠান, সাংস্কৃতিক কর্মকাণ্ড, হোটেল, রেস্টুরেন্টে গণজমায়েত, বাজারে জনসমাগম, আড্ডা নিষিদ্ধ করা হয়। এসব নির্দেশনা সফল করতে জেলা পুলিশ সুপারের নির্দেশে বুধবার সকাল থেকে জেলার বিভিন্নস্থানে পুলিশের তৎপরতা দেখা গেছে।

এর অংশ হিসেবে জেলার প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনীতে লোকজন ভিড় করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুহূর্তের মধ্যে পুরো চৌমুহনী বাজার জনশূন্য করে পুলিশ। করোনাভাইরাস রোধে জনগণকে সর্তকর্তামূলক নির্দেশনাও দেওয়া হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সরকারি নির্দেশ অমান্য করে কোনো ব্যক্তিকে যেখানে সেখানে ঘুরতে দেওয়া হবে না। জনগণে বৃহত্তর স্বার্থে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে। জেলার সকল জনগণকে সরকারি নির্দেশনার প্রতি সম্মান রেখে আইন মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি।









Leave a reply