পাথরঘাটায় জ্বর ও শ্বাসকষ্টে একজনের মৃত্যু

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার ঘণ্টা খানেক পর একব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি উপজেলার চরদুয়ানি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ভুবন মিস্ত্রীর ছেলে ভবরঞ্জন মিস্ত্রী (৬৫)। এর আগে বুধবার সকালে দু’জন কে আইসোলেশনে রাখে পাথরঘাটা উপজেলা প্রশাসন।

মৃত্যু ভবরঞ্জন মিস্ত্রীর মেয়ে আলো রানী জানান, তার বাবা দীর্ঘদিন ধরে জ্বরে ভুগছেন। কিছু দিন আগে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ডাঃ দেখালে তারা পরীক্ষা করে টাইফয়েডের লক্ষণ দেখে ইনজেকশন দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। এতে সুস্থ না হয়ে দিন দিন অবস্থা খারাপের দিকে যায়।

গত দু’দিন ধরে শ্বাসকষ্ট আরও বেড়ে যায়। এরপর আজ বৃহস্পতিবার সকালে আবার হাসপাতালে নিয়ে এসে ভর্তি করলে তারা করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে আমাদের সাধারণ ওয়ার্ডে ভর্তি রাখে। ভর্তির কিছুক্ষণ পরে শ্বাসকষ্ট বেড়ে গিয়ে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক নাঈম আল মুরাদ জানান দীর্ঘ ২০ দিন ধরে টাইফয়েড জ্বরে ভুগছে ভবরঞ্জন মিস্ত্রী। সকালে হাসপাতালে আসলে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। এর কিছুক্ষণ পরই সে মারা যায়।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল ফাত্তাহ জানান, মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। আইইডিসিআর থেকে রিপোর্টের অপেক্ষায় আছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply