খুলনায় চিকিৎসক হত্যার প্রতিবাদে মামলা, গ্রেফতার ১

|

খুলনায় করোনা উপসর্গে দুইজনের মৃত্যু

খুলনা প্রতিনিধি:

খুলনায় রোগীর স্বজনদের হামলায় চিকিৎসাধীন অবস্থায় নিহত রাইসা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ডা. আবদুর রকিব খান হত্যা মামলায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দশজনকে আসামি করে খুলনা সদর থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে নিহতের ছোট ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন।

হত্যার ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে মঙ্গলবার রাতে ফুলতলতার বেজেরডাঙ্গা এলাকা থেকে রহিম নামে একজনকে আটক করেছে পুলিশ। পরে তাকে এই মামলায় আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে আছর নামাজ শেষে নগরীর নিরালা কবরস্থানে ডা. রকিবের দাফন হওয়ার কথা রয়েছে। ডা. আবদুর রকিব হত্যার প্রতিবাদে বৃষ্টি উপেক্ষা করে নগরীর সাতরাস্তা মোড়ে দুপুরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বিএমএ জেলা শাখা। কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে অংশ নেয় বিপিএমপিএ, বিপিএইচসিডিওএ।

কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, করোনার এই মহাদুর্যোগে চিকিৎসকরা যখন মানুষকে সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছেন তখন এ ধরনের পরিকল্পিত হত্যাকাণ্ড চিকিৎসকদের জীবনের জন্য হুমকি।

সিসিটিভির ফুটেজে স্পষ্ট করে দেখা যাচ্ছে কারা ডা.রকিবকে হত্যা করেছে। দ্রুত তাদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এই বক্তারা।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply