‘আমার কারণেই এতজন করোনায় আক্রান্ত’

|

‘আমার কারণেই এতজন করোনায় আক্রান্ত’

সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত বিশ্বের নাম্বার ওয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। শুধু তিনি নন, তার আয়োজিত চ্যারিটি টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরে প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন আরও তিন টেনিস তারকা। তারা হলেন– গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিক ও ভিক্টর ট্রোইস্কি। এমন পরিস্থিতিতে এতজন করোনা আক্রান্তের জন্য নিজেকেই দায়ী করছেন জকোভিচ। খবর বিবিসি।

এক বিবৃতিতে জকোভিচ বলেন, ‘আমি আন্তরিকভাবে দুঃখিত, যারা আমার আয়োজিত টুর্নামেন্ট থেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অবশ্যই এ জন্য সব দায় আয়োজকদের। এ জন্য আমিই দায়ী। আমার কারণেই এতজন করোনায় আক্রান্ত।’

মূলত করোনায় আক্রান্ত হলেও শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি জকোভিচের। তার স্ত্রীর বেলায়ও একই ঘটনা। যে কারণে আদ্রিয়া ট্যুর থেকে আক্রান্ত অবস্থাতেই খেলে গেছেন জকোভিচ। গত রোববার জকোভিচ আয়োজিত টুর্নামেন্টে অংশ নেয়া বুলগেরিয়ান তারকা দিমিত্রভ নিজেকে করোনা পজেটিভ ঘোষণা করেন।

এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জকোভিচকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে। আক্রান্তের তালিকাটা দীর্ঘ হওয়ায় আরও বেশি করে সমালোচনায় বিদ্ধ হন বিশ্বের এক নাম্বার তারকা। এমন সমালোচনার মধ্যেই দায় স্বীকার করলেন এই টেনিস তারকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply