অনলাইন গেমিং ফাঁদে পরে দেড় লক্ষাধিক টাকা খোয়ালেন অভিনেত্রী!

|

অর্পিতা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

অনলাইনে একটি আন্তর্জাতিক গেমিং প্ল্যাটফর্মে টাকা দিয়েছিলেন। আর সেই প্লে-স্টেশনের ফাঁদে পা দিয়েই লক্ষাধিক টাকা প্রতারণার শিকার টলিউডের খ্যাতনামা অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, অনলাইন গেম স্টেশনের জন্য গত ফেব্রুয়ারি মাসে ছেলে মিশুককে নিজের ক্রেডিট কার্ড থেকে দুই দফায় ছয় হাজার এবং দুই হাজার টাকা দিয়েছিলেন অর্পিতা। এরপর থেকেই বিভিন্ন সময়ে সেই প্লে স্টেশনের তরফ থেকে অর্পিতার কার্ড থেকে কেটে নেওয়া হচ্ছিল টাকা। সেই টাকার অঙ্কের পরিমাণ খুব একটা বেশি না হওয়ায় বিষয়টা খুব একটা নজরে পড়েনি তার।

আনন্দবাজার পত্রিকাকে অর্পিতা বলেন, “আর সেটাই আমার বড় ভুল ছিল। এর পরেই এক মাসের মধ্যে পর পর ১২টা ট্রান্সজেকশনে আমার প্রায় দেড় লক্ষ টাকা কেটে নেওয়া হয়।” এর পরেই সাইবার সেলে অভিযোগ জানান তিনি। কথা বলেন ব্যাঙ্কের সঙ্গেও। অনেক কাঠখড় পোড়ানোর পর সেই টাকা ফেরত পেলেও অভিনেত্রীর প্রশ্ন, “আন্তর্জাতিক কোনো সংস্থার ক্ষেত্রে ওটিপি দেওয়ার ব্যবস্থা নেই কেনো?”

মানুষকে সতর্ক করার জন্য গোটা বিষয়টি ইতিমধ্যেই টুইটারে জানিয়েছেন অর্পিতা। টাকা ফেরত পেয়েছেন ঠিকই, কিন্তু দুশ্চিন্তা যেন কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply