সুশান্ত খুন হয়েছেন, প্রমাণ দিতে না পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন কঙ্গনা

|

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বার বার গর্জে উঠেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সরব হয়েছেন বলিউডে নেপোটিজম এবং মাফিয়া রাজ নিয়ে। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাত্‍কারে কঙ্গনা জোর গলায় বলেছেন, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যে দাবি করেছেন, তা যদি প্রমাণ করতে না পারেন তাহলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের।

কঙ্গনা বলেন, ‘আমাকে মুম্বই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠিয়েছে। আমি যেহেতু এখন মানালিতে রয়েছি, তাই পুলিশকে অনুরোধ করেছি আমার বক্তব্য নেয়ার জন্যে তারা কাউকে এখানে পাঠিয়ে দেয়। তবে এরপর তাদের পক্ষ থেকে আর যোগাযোগ করা হয়নি।

তিনি বলেন, ‘আমি একটা কথা জোর গলায় বলতে পারি, আমি যদি এমন কোনও দাবি করে থাকি যার প্রমাণ পুলিশের সামনে দিতে পারব না, তাহলে আমি পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দেব। বুঝব এই সম্মানের যোগ্য আমি নই। আমি যা যা বলেছি তা পাবলিক ডোমেনেই রয়েছে। সেখান থেকে সরে আসারও কোনও প্রশ্ন ওঠে না।’

কঙ্গনা বলেন, ‘সুশান্তের এমন মৃত্যু আমাদের নাড়িয়ে দিয়ে গেছে। কিন্তু এমন কিছু মানুষ আছেন যারা প্রমাণ করার চেষ্টা করছেন দীর্ঘ সময় ধরে অবসাদে ভোগার কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন সুশান্ত।
কিন্তু ওর মতো ব্রিলিয়ান্ট মানুষ কী করে অবসাদে ভুগতে পারে? আপনারা খেয়াল করে দেখবেন সুশান্ত শেষের দিকে বেশ কিছু সাক্ষাত্‍কারে বার বার জিজ্ঞাসা করেছেন কেন ইন্ডাস্ট্রি তাকে আপন করে নিচ্ছে না। নিজেকে এই জগতে লেফ্টওভার ভাবতে শুরু করেছিলেন তিনি। আপনাদের কি মনে হয়, এর কোনও গুরুত্ব নেই। এটা কোনভাবেই আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। সুশান্ত শুধু একটাই ভুল করে ফেললেন, নোংরা প্ল্যানিংয়ের কাছে হার স্বীকার করে ফেললেন।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply