মেয়েদের সামনেই গুলি করা হলো বাবাকে (ভিডিও)

|

বাবা বিক্রমের পাশে বসে কাঁদছে মেয়ে। সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।

বাইক থেকে নামিয়ে প্রচণ্ড মারধর করে তার দুই কন্যার সামনেই মাথায় গুলি করা হলো এক সাংবাদিককে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বিজয় নগর এলাকায় সোমবার রাতে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, পুলিশ জানিয়েছে, ওই সাংবাদিকের নাম বিক্রম জোশী। ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই সাংবাদিককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার ভাইঝিকে কয়েক জন বিব্রত করছিলেন বলে দিনকয়েক আগে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন ওই সাংবাদিক।

পুলিশ জানিয়েছে, গাজিয়াবাদের বিজয় নগর এলাকায় রাত সাড়ে ১০টা নাগাদ সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তার দুই কন্যাকে নিয়ে একটি বাইকে যাচ্ছিলেন বিক্রম। কয়েক জন মিলে বাইকটিকে থামিয়ে বিক্রমকে টেনে হিঁচড়ে নামায় বাইক থেকে। তার পরেই তাকে প্রচণ্ড মারধর করতে করতে দূরে দাঁড় করানো একটি গাড়ির কাছে টেনে নিয়ে যাওয়া হয়। মারধরের মধ্যেই এক জন বিক্রমের মাথা লক্ষ্য করে গুলি চালায়। তার পরেই বিক্রমকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে রেখে তারা পালিয়ে যায়। ঘটনার সময় ভয়ে বিক্রমের দুই কন্যাকে ছুটোছুটি করতেও দেখা গেছে।

এরপর বিক্রমের বড় মেয়ে ছুটে আসে তার বাবার কাছে। কাঁদতে থাকে। তাদের সাহায্য করার জন্য আশপাশের লোকজনকে ডাকতে থাকে। এর পরেই পথচলতি মানুষ ছুটে আসেন ঘটনাস্থলে। তারাই পুলিশকে খবর দেন। পুলিশ বলেছে, যে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে, তারা সকলেই বিক্রমের আত্মীয়স্বজন।

ভিডিওটি দেখতে ক্লিক করুনhttps://twitter.com/i/status/1285433748389912577

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply