চকোরিয়ায় কাভার্ড ভ্যান-লেগুনার মধ্যে সংঘর্ষে ৭ জন নিহত

|

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকোরিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়েছে। লেগুনার সাথে কাভার্ড ভ্যানের সংঘর্ষে লেগুনার ৭ যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন ২ যাত্রী। আজ বুধবার (২২ জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে মহাসড়কের চকোরিয়ার উত্তর হারবাং এলাকার বুড়ির দোকান পয়েন্টে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বর্তমানে নিহত ৭ জনের লাশ লাশ হাইওয়ে পুলিশের কার্যালয়ে রয়েছে। লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন, চকোরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের পুত্র বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের পুত্র আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩), চকোরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার পুত্র ফিরোজ আহমদ (৩২)।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান জানান, ভয়াবহ এই দুর্ঘটনার পর পরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে। এ সময় আটকা পড়া লেগুনার যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। হাইওয়ে পুলিশের সাথে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধারকাজে যোগ দেয়।

এদিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান নিহতের সংখ্যা ৭ জন বলে জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে এ পর্যন্ত ৬ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অপরজনকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply