প্রকাশ্যে এলো ‘বিগ বস’ এর প্রোমো

|

প্রকাশ্যে এলো ‘বিগ বস’ এর প্রোমো

কর্দমাক্ত দেহে কখনও হাতে ধানের চারাগাছ, কখনও আবার ট্রাক্টরের স্টিয়ারিং। ১১ জুলাই থেকে পানভেলের ফার্মহাউসে চাষ করার এই ধরনের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছিলেন সালমান খান। এতদিনে তার কৃষিকাজের রহস্য উন্মোচন হল। বলিউডের ভাইজানের সেই কৃষিকাজের মুহূর্তগুলিই এবার উঠে এল ‘বিগ বস’-এর (Bigg Boss) নতুন মরশুমের প্রোমো-ভিডিও। ১৪তম এই মরশুমের নাম দেওয়া হয়েছে ‘বিগ বস ২০২০’। খবর সংবাদ প্রতিদিন।

প্রোমোটি দেখতে এখানে ক্লিক করুন

লকডাউনের সময় থেকেই পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সালমান খান। সেখান থেকেই ‘বিগ বস’-এর নতুন সিজনের শুটিংও সেরেছেন। ওবার সেই প্রোমো প্রকাশ্যে এল।

নতুন সিজনের প্রোমোয় পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন সালমান খান। বলিউডে গুঞ্জন, নিউ নর্মালে নিজের পারিশ্রমিকের অর্থেও পরিবর্তন করেছেন সালমান। আগের মরশুমের থেকে নাকি কম পারিশ্রমিক নিচ্ছেন তিনি। শোনা গিয়েছে, এবারে প্রত্যেক প্রতিযোগীকে করোনা পরীক্ষা করে তারপর ‘বিগ বস’-এর ঘরে ঢুকতে হবে।

গত বছর ‘বিগ বস’ জিতেছিলেন সিদ্ধার্থ শুক্লা। সেবারে লোনাভলা থেকে গুরগাঁওয়ের ফিল্ম সিটিতে রিয়ালিটি শোয়ের সেট সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। এবারও সেখান থেকেই শো সম্প্রচার করার পরিকল্পনা করা হয়েছে বলে শোনা গিয়েছে। ইতিমধ্যেই বেশ কয়েকজন তারকা প্রতিযোগীর নাম উঠে এসেছে। যাদের মধ্যে রয়েছেন হিন্দি টেলিভিশন তারকা নিয়া শর্মা, ভিভিয়ান ডিসেনা এবং কমেডিয়ান সুগন্ধা মিশ্র। ‘বিগ বস’-এর ১৪তম মরশুমের প্রতিযোগী হিসেবে চলচ্চিত্র পরিচালক ওনির এবং সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের নামও শোনা গিয়েছিল। তবে দু’জনেই জানিয়ে দিয়েছেন তারা রিয়ালিটি শোয়ে যোগ দিচ্ছেন না।

গত বছরই ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে এক দশক পূর্ণ করেছিলেন সালমান খান। এবার তার ১১তম মরশুম। বাকি তিন মরশুমে সঞ্চালক হিসেবে দায়িত্ব সামলেছিলেন অমিতাভ বচ্চন, আরশাদ ওয়ারসি এবং শিল্পা শেট্টি। তবে সালমানের স্বতস্ফূর্ত মেজাজ বরাবর দর্শকদের আটকে রেখেছে ছোটপর্দার বৈচিত্র্যময় ঘরের অন্দরে।

ইন্ডিয়া টিভির প্রতিবেদন অনুযায়ী, বিগ বসের ১৪তম মৌসুম শুরু হবে ২৭ সেপ্টেম্বর এবং এর গ্র্যান্ড প্রিমিয়ার পর্বের শুট হবে দুদিন পর।

শোনা যাচ্ছে, বিগ বসের এবারের থিম জঙ্গল এবং লকডাউন পরিস্থিতি মাথায় রেখে এ চিন্তা করেছেন নির্মাতারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply