জনগণের সঙ্গে দুর্ব্যবহার দুর্নীতির শামিল: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

|

মতবিনিময় সভায় (ভার্চুয়াল) প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন

মেহেরপুর প্রতিনিধি:

‘মানুষ সরকারের কাছে দ্রুত ও কার্যকরী সেবা প্রত্যাশা করে। কিন্তু অনেক সময় প্রত্যাশিত সেবা না পেয়ে সাধারণ জনগণকে অনিয়ম ও দুর্ব্যবহারের শিকার হতে হয়। কিন্তু মনে রাখতে হবে, দুর্ব্যবহারও দুর্নীতির শামিল। তাই জনগণকে হাসিমুখে যথাযথ সেবা প্রদান করতে হবে।’

বৃহস্পতিবার মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার সরকারি আইন কর্মকর্তাদের নিয়ে এক মতবিনিময় সভায় (ভার্চুয়াল) প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এসব কথা বলেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সমাজের সব ধরণের মানুষের জন্য আইনগত সহায়তা প্রদানের মানসিকতা ধারণ করতে হবে। তিনি বলেন, একটি কার্যকরী ও সময়পোযোগী আইনি সহায়তা গড়ে তোলার ক্ষেত্রে আইন কর্মকর্তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

মেহেরপুর জেলা প্রশাসক ডা. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি, জেলা পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য, এপিপি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীনসহ বিভিন্ন স্তরের আইন কর্মকর্তারা মতবিনিময় সভায় অংশ নেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply