নারায়ণগঞ্জে অপহরণের তিনদিন পর শিশু উদ্ধার: অপহরণকারী আটক

|

স্টাফ করেসপন্ডেন্ট নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে নয় বছরের একটি শিশুকে অপহরণের তিনদিন পর রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করেছে র‌্যাব। একইসাথে অপহরণকারীকেও আটক করা হয়েছে।

শুক্রবার দুপুরে যাত্রাবাড়ি এলাকার একটি বাসায় র‌্যাব এ অভিযান চালায়। বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব-১১ কার্য্যালয়ে প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন চৌধুরি জানান, বন্দর উপজেলার মদনপুর এলাকার অলিম্পিক বেকারি কারখানার শ্রমিক রোজিনা বেগম গত ৩০ সেপ্টেম্বর তার নয় বছরের শিশু কন্যা ও চার বছরের ছেলেকে বাসায় রেখে নাইট ডিউটিতে যান।

সকালে বাসায় ফিরে দেখেন মেয়ে ঘরে নেই। নয়টার দিকে তার মোবাইল ফোনে এক ব্যক্তি কল দিয়ে জানায়, তার মেয়েকে অপরহরণ করা হয়েছে। তাকে জীবিত ফিরে পেতে হলে মুক্তিপণ বাবদ তিন লক্ষ টাকা দাবি করে অপহরণকারী।

মেয়েকে জীবিত ফিরে পেতে পরদিন র‌্যাব-১১ কার্য্যালয়ে গিয়ে মেয়ের অপহরণের ব্যপারে লিখিত অভিযোগ দেন ওই নারী। অভিযোগ গ্রহণ করে র‌্যাব প্রযুক্তির সহায়তায় অপহরণকারীর মোবাইল নম্বর ট্র্যাকিং করে তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়।

শুক্রবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে আটক করে অপহরণকারী ওয়াসিমকে। তার বাসা থেকেই অসুস্থ অবস্থায় র‌্যাব উদ্ধার করে অপহৃত শিশুটিকে।

পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে অপহরণকারী ওয়াসিম স্বীকার করে, শিশুটিকে তিনদিন আটকে যৌন নির্যাতনসহ তার মায়ের কাছে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল সে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানিয়েছে।









Leave a reply