আগুনমুখা নদীতে স্পিডবোট উল্টে পুলিশসহ ৫ জন নিখোঁজ

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর আগুনমুখা নদীতে যাত্রীবাহী স্পিডবোট উল্টে যাত্রী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এসময় ১৩ জন যাত্রী সাতরে ও অন্যট্রলারে তীরে উঠতে পারলেও পুলিশ সদস্যসহ ৫ জন যাত্রী নিখোঁজ রয়েছেন।

স্থানীয়ভাবে মাছ ধরার ট্রলার নিয়ে নিখোঁজদের সন্ধানে চেষ্টা চালাচ্ছে প্রশাসন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া ঘাট থেকে পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার পানপট্টি ঘাটে যাবার পথে এ দূর্ঘটনা ঘটে।

নিখোঁজ যাত্রীরা হলেন, রাঙ্গাবালী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মহিবুল্লাহ (৪৫), এনজিও কর্মী মো. মোস্তাফিজুর রহমান (৩৫), কবির হোসেন (২৮), দিনমজুর মো. হাসান মিয়া (৩৫) ও ইমরান হোসেন (৩৪)।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাশফাকুর রহমান মুঠোফোনে যাত্রী নিখোঁজ হওয়ার কথা স্বীকার করেছেন। তিনি জানান, স্পিডবোটে মোট ১৮ জন যাত্রী ছিল বলে এখানকার লোকজন তাকে জানিয়েছে। তাছাড়া নিখোঁজ যাত্রীদের সন্ধানে মাছ ধরার ট্রলার নিয়ে আমরা চেষ্টা করছি। কিন্তু নদীতে ঢেউ ও বাতাস থাকায় বেশি দূরে যাওয়া সম্ভব হচ্ছে না।

অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া ও রাঙ্গাবালী সার্কেল) মোহাম্মদ আলী জানান, রাঙ্গাবালী থানায় কর্মরত একজন পুলিশ সদস্য আজকে ছুটি নিয়ে তার গ্রামের বাড়িতে যাওয়ার কথা ছিল এবং ওই বোটে তাকে অনেকে দেখেতে পেয়েছেন। ঘটনার পর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এখন সে নিখোঁজ কিনা সেটা নিশ্চিত হতে পারছি না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply