বাগেরহাটে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ মামলায় পাঁচ আসামির ২ দিনের রিমান্ড

|

বাগেরহাট প্রতিনিধি:

পূজা দেখে রাতে বাসায় ফেরার পথে এক গার্মেন্টস কর্মী তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগে
দায়ের করা মামলায় ইউপি সদস্য শেখ মিজানুর রহমান মিজানসহ পাঁচ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বাগেরহাট অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবীর পারভেজ ওই ৫ আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার বিকেলে পুলিশ ইউপি সদস্য শেখ মিজানুর রহমান মিজান, বিকাশ মৃধা, সুকান্ত সরকার, বিধান বিশ্বাস, মো. সোহেল ফকিরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন জানায়। বৃহস্পতিবার দুপুরে শুনানি শেষে বিকেলে এই রায় দেন বিচারক।

এর আগে (২৭ অক্টোবর ) মঙ্গলবার সকালে ওই গার্মেন্টস কর্মী নিজে বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় ওই পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানীর অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই দিন পুলিশ বাগেরহাট সদর উপজেলার বাকপুরা ও হদেরহাটসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ৫ আসামিকে আটক করে।

উল্লেখ্য, ২৬ অক্টোবর (সোমবার) বিকেলে বিভিন্ন মণ্ডপে পূজা দেখে বাসায় ফেরার পথে ১০টার দিকে বাকপুড়া মোড়ে পৌঁছালে ইউপি সদস্য মিজানুর রহমান ওই পোশাক শ্রমিককে ভ্যান থেকে নামিয়ে রাখেন। পরে ভয়ভীতি দেখিয়ে বাকপুরা ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের পেছনে নিয়ে ধর্ষণ করে রাত পৌনে ১২টার দিকে ওই স্থানীয় চিন্তিরখোর এলাকায় রেখে চলে যান।

সেখান থেকে মেয়েটি একা একা হেঁটে বাড়ি ফিরছিলো। রাত ১২টার দিকে বিকাশ মৃধা, সুকান্ত সরকার, বিধান বিশ্বাস, মো. সোহেল ফকিরসহ কয়েকজন একা পেয়ে তাকে হদেরহাট বাজারের আবুল হোসেনের ভবনের পেছনে নিয়ে শ্লীলতাহানি করে। ওই পোশাক শ্রমিক ঢাকার একটি পোশাক কারখানার কর্মরত ছিলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply