জামালপুরে ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

|

স্টাফ রিপোর্টার, জামালপুর:

জামালপুরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের সময় খলিলুর রহমান (৩০) নামে এক কাঠমিস্ত্রিকে হাতেনাতে আটক করে সারারাত গাছে বেঁধে রাখে স্থানীয়রা। সোমবার রাতে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ওই কাঠমিস্ত্রিকে আটক করে র‌্যাব-১৪।

ওই ছাত্রীর পরিবার, পুলিশ ও স্থানীয়রা জানায়, সেঙ্গুয়া গ্রামের এক কৃষক পরিবারের অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী সোমবার রাত ৯টার দিকে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হয়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে আগে থেকে ওঁৎ পেতে থাকা পার্শ্ববর্তী আলীনগর গ্রামের আব্দুস সামাদের ছেলে খলিলুর রহমান জোরপূর্বক ঘরে ঢুকে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর ডাকচিৎকারে তার মামা ঘরে ঢুকে এ দৃশ্য দেখতে পান।

পরে খলিলুর রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে প্রতিবেশীদের সহায়তায় তাকে আটক করে মারধরের পর সারারাত গাছে বেঁধে রাখে। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্পের একদল র‌্যাব সদস্য ঘটনাস্থলে গিয়ে গাছে বাঁধা খলিলুর রহমানকে আটক করে র‌্যাব ক্যাম্পে নিয়ে যায়।

মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল লতিফ জানান, এ বিষয়য়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বুধবার সকালে ওই স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply