‘নিয়মিত খাজনা দেই’, প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে আগ্রহ নেই সালমা হায়েকের

|

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে যখন গোটা বিশ্বে টানটান উত্তেজনা তখন এ নিয়ে এতটুকু মাথাব্যথা নেই হলিউড কাঁপানো অভিনেত্রী সালমা হায়েকের। অন্য আরও তারকাদের মতো সরাসরি নির্বাচনী প্রচারণায় অংশ নেননি তিনি।

রাজনীতি নিয়ে তার সোজাসাপ্টা কথা, নিয়মিত খাজনা দিই, নাগরিক হিসেবে নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করি।

হলিউডের অভিনেত্রীদের মধ্যে সালমা বেশ বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। তার জীবনসঙ্গী ফ্রাঙ্কো-হেনরি পিনাল্ট নামকরা কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের স্বত্বাধিকারী। যার মধ্যে আছে, গুচি, আলেক্সান্দ্রা ম্যাককুইন, ইভ সাঁ লোহ, ব্যালেনসিয়াগা। বিভিন্ন বিজনেস ম্যাগের হিসেব মতে, প্রায় ৬০ হাজার কোটি টাকার মালিক ফ্রাঙ্কো! ঘরের মানুষ ফ্যাশন ও প্রসাধনী জগতের টাইকুন বলে জামাকাপড় আর সুগন্ধি কিনতে হয় না সালমার। নিজেও অবশ্য কম ধনী নন এই তারকা। তার মোট সম্পদের পরিমাণ প্রায় ১ হাজার কোটি টাকা।

তবে, রাজনীতি নিয়ে আগ্রহ নেই মানে সামাজিক ইস্যুতেও অনাগ্রহী সালমা এমনটা নয়। সম্প্রতি, ফায়ার সার্ভিস কর্মীদের অভিবাদন জানিয়ে পোস্ট দিয়েছেন তিনি। লিখেছেন, গাছপালা আর পশুপাখির কী যে হতো! তাই সম্মুখসারির এই অগ্নিযোদ্ধাদের জানাই টুপিখোলা অভিবাদন। জীবনের ঝুঁকি নিয়ে আপনারা যেভাবে অন্যের জীবন ও সম্পদ রক্ষা করেন, তা মানুষ হিসেবে আমাকে গর্বিত আর অনুপ্রাণিত করে। আপনাদের প্রতি জানাই ভালোবাসা ও কৃতজ্ঞতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply