মাদক কেলেঙ্কারিতে জেরার মুখোমুখি অর্জুন রামপাল

|

মাদক কেলেঙ্কারিতে জেরার মুখোমুখি অর্জুন রামপাল

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সূত্র ধরে বলিউডের কেলেঙ্কারি নিয়ে তদন্তে নামে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই একে একে অনেকে হেভিওয়েট নাম প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার সংস্থার দফতরে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। খবর সংবাদ প্রতিদিনের।

এর আগে বুধবার গোয়েন্দাদের তীক্ষ্ণ প্রশ্নবাণের সম্মুখীন হয় অর্জুনের লিভ ইন পার্টনার গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস।

একদিন আগেই গ্রেফতার হয়েছেন অর্জুনের বন্ধু পল বার্টেল। তার আগে গত ৯ নভেম্বর অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। জানা যায়, সেই সময় ল্যাপটপ, মোবাইল ও ট্যাবলেট বাজেয়াপ্ত করা হয়। জিজ্ঞাসাবাদ করা হয় অর্জুনের গাড়ির চালককে। অবশেষে এনসিবি দফতরে হাজিরা দিলেন অভিনেতা স্বয়ং।

এখনো পর্যন্ত বলিউডের মাদক কেলেঙ্কারির তদন্তে ২০ জন গ্রেফতার হয়েছেন। তাদের মধ্যে আছেন গ্যাব্রিয়েলার ভাই আগিসিয়ালোস দেমেত্রিয়াদেসও। গত ১৯ অক্টোবর গ্রেফতার করা হয় তাকে।

গ্যাব্রিয়েলার ভাইয়ের কারণেই এনসিবি-র সন্দেহের তালিকায় রয়েছেন অর্জুন রামপাল। দক্ষিণ আফ্রিকার নাগরিক দেমেত্রিয়াদেসকে মাদকসহ মুম্বাইয়ের লোনাভলা থেকে গ্রেফতার করা হয়েছিল। তারপরই অভিনেতার বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়।

শোনা যায়, অর্জুনের বাড়িতে এমন কিছু ওষুধ পাওয়া গিয়েছে, যা ভারতীয় আইনে নিষিদ্ধ।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে নেমে ইডির হাতে এসেছিল কিছু হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট। এরপরই তদন্ত শুরু করে এনসিবি। পরে সেই মামলাতেই গ্রেফতার হন সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। রিয়া জামিন পেলেও এখনো জেলেই রয়েছেন সৌভিক। এছাড়া জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান ও রাকুল প্রীত সিং।

এদিকে, মাদক মামলায় আটক প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সাঈদকে মঙ্গলবার ১৫ হাজার রুপির ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছে মুম্বাইয়ের আদালত। ফিরোজকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply