মাগুরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা সদরের রামনগর এলাকায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জেলা পুলিশ। গৃহবধূর পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে।

বৃহস্পতিবার ভোরে মাগুরা সদর উপজেলার রামনগর এলাকায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ জান্নাতুল ফেরদৌস তমার ঝুলন্ত লাশ উদ্ধার করে মাগুরা জেলা পুলিশের সদস্যরা। বিয়ের তিন মাসের মাথায় মেয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত গৃহবধূর স্বামী নাঈম মোল্যা জানায়, বুধবার রাতে প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। রাত তিনটার দিকে তার ঘুম ভেঙ্গে গেলে দেখতে পায় ঘরের ফ্যানের সাথে তার স্ত্রী ঝুলে আছে। পরে পরিবারের অন্য সদস্যরা মিলে তার স্ত্রীকে নিচে নামালে দেখতে পায় তার মৃত্যু হয়েছে।

এদিকে, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস তমার বাবার দাবি তার মেয়ের বিয়ে হয়েছে মাত্র তিন মাস। এর মধ্যে গত দুই সপ্তাহ আগে তার মেয়েকে একটি মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য চাপ দেয় জামাই নাঈম মোল্যা। কিন্তু মোটরসাইকেল কিনে দিতে না পারায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তার মেয়েকে।

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, মাগুরা সদরের রামনগর এলাকা থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর বাবা থানায় লিখিত অভিযোগ করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply