ইপিএলে রাতে মাঠে নামবে টেবিল টপার লিভারপুল

|

ইংলিশ প্রিমিয়ার লিগে এই মুহুর্তে সেরা দল লিভারপুল। আর এই টেবিল টপারদের প্রতিপক্ষ টেবিলের ১২তে থাকা ক্রিস্টাল প্যালেস। গেল ম্যাচে ফুলহ্যামের বিপক্ষে হোচট খেয়ে পয়েন্ট হারালেও এই ম্যাচে সেই ভুল করতে চায় না ম্যানচেস্টার।

অন্যদিকে প্রতিপক্ষের শেষ পাঁচ ম্যাচের পরিসংখ্যান বলছে ক্রিস্ট্রাল প্যালেসের জয় মাত্র একটি ম্যাচে। মুখোমুখি ৪৩ দেখার সবগুলিতেই জয় পেয়েছে ম্যান চেস্টার ইউনাইটেড। সন্ধ্যা ছয়টায় মুখোমুখি হবে দল দুটি।

রাত নয়টায় টেবিলের তৃতীয় দল সাউদাম্পটনের মুখোমুখি হবে আরেক জায়েন্ট ম্যানচেস্টার সিটির বিপক্ষে। টানা দুই ম্যাচে পয়েন্ট হারিয়ে খুব বেশি ভালো অবস্থানে নেই ম্যানসিটি। গেল ১২ ম্যাচে মাত্র ২০ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে পেপ গার্দিওয়ালা শিষ্যরা। তবে এই ম্যাচে জয় পেলেই টেবিলের পাঁচে উঠে আসবে ম্যানসিটি। আর এই ম্যাচে ম্যানসিটিকে হারাতে পারলেই টেবিলের দুইয়ে উঠে আসবে সাউদাম্পটন তাই লড়াইটা হাড্ডা হাড্ডি হবার আভাস পাওয়া যাচ্ছে । রাত নয়টায় শুরু হবে ম্যাচটি।

এই লিগে খুব বেশি ভালো নেই আর্সেনাল ১৪ পয়েন্ট নিয়ে একেবারে টেবিলের তলানিতে আছে তারা। বিপরীতে টানা দুই জয়ে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ নম্বরে এভারটন। এই ম্যাচে জয় পেলে উঠে যাবে পয়েন্ট টেবিলের দুই নম্বরে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply