ভারতের এই লজ্জার দিনে পাশে দাঁড়ালেন শোয়েব আক্তার

|

অ্যাডিলেটে ভারতের ইনিংস যখন শেষ হয়েছে তখনই নাকি ঘুম ভেঙ্গেছে পাকিস্তানি গতি দানব শোয়েব আক্তারের। ঘুম থেকেই উঠেই যখন ভারতের স্কোরের দিকে তাকিয়েই ভেবেছিলেন তৃতীয় ইনিংসে ৩৬৯ রান করেছে টিম ইন্ডিয়া। সেটা শোয়েব বিশ্বাসই করেননি। পরে চোখ মুছে যখন ভালো করে স্কোর বোর্ডের দিকে তাকান, তখনও কোন ভাবেই বিশ্বাস করতে পারছিলেন না যে মাত্র ৩৬ রানেই ভারতের ইনিংস থেমে গেছে। পরে টুইট করে আবারও ঘুমিয়ে যান এই পেস বোলার। এভাবেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার অবাক হওয়ার ব্যাপারটি ফ্যানদের সাথে শেয়ার করেন শোয়েব আকতার।

তিনি একটি ভিডিও পোস্টও করেছেন সেসময় যেখানে তিনি লিখেছেন ‘বিব্রতকর হার। বিব্রতকর ব্যাটিং। দুনিয়ার সবচেয়ে শক্তিশালী ব্যাটিং ধসে পড়েছে। আমাদের রেকর্ডও ভেঙে দিয়েছে তারা!

পাকিস্তানি এই পেস বোলার ভারতীয় খেলোয়াড়দের পরামর্শও দিয়েছেন তিনি বলেছেন, ক্রিকেটে এমনটা হতেই পারে। মেনে নাও এটা। সমালোচনাগুলো সয়ে নাও। মহাশক্তিধর ভারত এভাবে ধশে পড়ল। ব্যাপারটা আসলে খারাপই হলো।

রেকর্ডের ব্যাপারটি হলো ২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান অল আউট হয়েছিলো মাত্র ৪৯ রানে। শোয়েবের পোস্ট করা ভিডিওর নিচে তার অনুসারীরাও মনে করিয়ে দিয়েছিলেন ২০১৩ সালের কথা।

পাকিস্তানের কিংবদন্তি আরেক ফাস্ট বোলার ওয়াসিম আকরামও টুইট করে বলেছেন এভাবে ম্যাচ শেষ হয়ে যাওয়ায় বেশ চমকে গেছি আমি। একটু গালফ খেলতে গিয়েছিলাম, এসে দেখি ম্যাচ শেষ! অস্ট্রেলিয়ানরা কী দারুণ বোলিংই না করল! পেস বোলিং আসলেই পার্থক্য গড়ে দেয়!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply