নির্যাতনের পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগে পুলিশ সদস্য রিমান্ডে

|

নির্যাতনের পর হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ এবং আত্মহত্যার প্ররোচনার মামলায় গ্রেফতার রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের কনস্টেবল আবু তায়েফ মোহাম্মদ হাসানকে ৪ দিনের রিমান্ড এবং তার স্ত্রী সুফিয়া খাতুনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার বেলা সাড়ে বারোটায় এই আদেশ দেন রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাজহাটের বিচারক আল মেহবুব।

রংপুর মেট্রোপলিটন কোর্ট ইনস্পেক্টর নাজমুল কাদের জানান, গত ২৪ শে ডিসেম্বর এই মামলায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ কনস্টেবল হাসান ও তার স্ত্রী সুফিয়া বেগমকে হাজির করা হলে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এছাড়াও মামলার তদন্ত কর্মকর্তা উভয়ের ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলেন সেই আবেদনের শুনানি শেষে আজ এই আদেশ দেয়া হলো।

মামলার অভিযোগে বলা হয়েছে হাসানের মালিকানাধীন রিকশা চালাতেন নাজমুল ইসলাম। চুরি হওয়ার পর সেটির দায় দেনা হাসান চাপায় নাজমুলের ওপর। গত ২২ ডিসেম্বর রাতভর তাকে দুই দফায় নির্যাতন চালায়। এতে নাজমুল মারা গেলে ঘটনাটি ধামাচাপা দিতে হাসান নিজ ঘরের ফ্যান এর সাথে তাকে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার বিষয়ে একটি মামলা নেয়া হয়েছে এবং গ্রেফতার দেখানো হয় কনস্টেবল হাসান ও তার স্ত্রী সুফিয়াকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply