মিথিলা ও আয়রাকে নিয়ে পাহাড়ে সৃজিত

|

মিথিলা ও আয়রাকে নিয়ে পাহাড়ে সৃজিত

লকডাউনে বহুদিন একজন আরেকজন থেকে দূরে ছিলেন তারা। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই স্ত্রী বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে পাহাড়ে ছুটলেন ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জি। খবর- আনন্দবাজার পত্রিকা।

নতুন বছরে পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত। স্ত্রী মিথিলা ও মেয়ে আয়রাকে নিয়ে পাহাড়ে বেড়াতে গিয়েছেন তিনি। সেখান থেকেই নানা ছবিও পোস্ট করছেন।

মিথিলার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

নতুন বছরের শুরুতে কলকাতার রাস্তায় বেড়ানোর পরে এখন তারা সিকিমে। বুধবার পাহাড় ঘেরা উপত্যকার মাঝ থেকে মিথিলা ও আয়রাকে নিয়ে ছবি পোস্ট করেন সৃজিত।

সৃজিতের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

সিকিমের রাংপো শহরে ওয়েসিস ক্যাফেতে বসে আয়রাকে নিয়ে ছবি তোলেন নির্মাতা। সেই ছবি ফেসবুকে দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, ‘উইথ মাই লিটল ওমেন।’

পার্কস্ট্রিটে ঘোরাঘুরির ছবিও ফেসবুকে দিয়েছিলেন সৃজিত। মিথিলা ও আয়রার সঙ্গে সেলফি তুলে তিনি লিখেছিলেন, ‘পার্কস্ট্রিট জমকালো, কাগজে হেডিং। সব আমাদের জন্য।’

বুধবার আরও একটি ভালো খবর দিয়েছেন পরিচালক। ‘জাতিস্বর’- এর অনুকরণে হিন্দিতে ছবি বানাতে চলেছেন তিনি। তবে একেবারে বাংলা ছবিটি হিন্দিতে হবে, এমনটা নয়। হিন্দি ছবির নাম ‘হ্যায় ইয়ে ভো অতিশ গালিব’।

এ সিনেমার মূল চরিত্র অ্যান্টনি ফিরিঙ্গির জায়গায় থাকছেন মির্জা গালিব। এর জন্য ৯ টি গানের সুর দেবেন এ আর রহমান। চমক শুধু এখানেই নয়। সিনেমাটির জন্য গান লিখবেন বলিউডের বিখ্যাত গীতিকার গুলজার।









Leave a reply