পাঁচশো টাকায় বিক্রি করা হয় শিশু কাশফিয়াকে, ঝোপে মিললো মরদেহ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা থেকে নিখোঁজের একদিন পর কাশফিয়া ওরফে শেফা (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের নোয়াহাটি এলাকার একটি ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিহত কাশফিয়া সৈয়দটুলা গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিমি আক্তার রিতু (২২), হোসেন মিয়া (১৮), জামির মিয়া (১৭) নামে ৩ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাশফিয়া তার প্রতিবেশী রিমির সঙ্গে চলাফেরা করত। মঙ্গলবার বিকেল থেকে কাশফিয়ার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গ্রামে মাইকিংও করে শিশুটির পরিবার। পরে রিমির দেয়া তথ্য অনুযায়ী একটি ঝোপ থেকে কাশফিয়ার মরদেহ পাওয়া যায়।

রিমির দেয়া তথ্যে হোসেনকে খুঁজতে গিয়ে তার বাড়ির পাশের ঝোপে শিশুটির মরদেহ পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে আটক করা হয় হোসেন ও তার সহযোগী জামিলকে। শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এই ব্যাপারে সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন জানান, যেহেতু কাশফিয়া রিমির সাথে বেশি মিশত সেই জন্য স্থানীয়রা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে কাশফিয়াকে ৫০০ টাকার বিনিময়ে হোসেন নামের এক ব্যক্তির কাছে কাশফিয়াকে বিক্রি করার কথা জানায়।

পরে আবার সেই হোসনের বাড়ির পাশের ঝোপঝাড়ে পাওয়া যেতে পারে বললে, রিমির দেখানো স্থান থেকে কাশফিয়ার মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তার কানে দু’টি দুল ছিল, সেটি পাওয়া যায়নি। কাশফিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply