আব্দুর রাজ্জাককে সংবর্ধনা দিলো বিকেএসপির বন্ধুরা

|

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেলের সদস্য নির্বাচিত হওয়ায় বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার আবদুর রাজ্জাককে শুভেচ্ছা জানিয়েছে তার বিকেএসপি’র সতীর্থরা। ১৯৯৪ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হয়েছিলেন দেশের অন্যতম সফল এ বাঁহাতি স্পিনার।

বিকেএসপির সেই ৯৪ ব্যাচে ভর্তি হওয়া রাজ্জাকের ব্যাচমেটরা আনুষ্ঠানিকভাবে শুভ কামনা ও সংবর্ধনা জানিয়েছেন দেশে ও আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে সুনাম কুড়ানো এই ক্রিকেটারকে।

রাজধানীর একটি হোটেলে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিকেএসপি-৯৪ ব্যাচের ক্রিকেট, হকি, ফুটবল, সাঁতার’সহ অন্য সকল ডিসিপ্লিনের শিক্ষার্থীরা। নির্বাচক হিসেবে নতুন ইনিংসও সুন্দর হোক, সেই প্রত্যাশা ‘বন্ধু রাজের’ বিকেএসপির বন্ধুদের।

ব্যাচমেটদের এমন ভালোবাসায় আবেগে আপ্লুত রাজ্জাক। শুনিয়েছেন প্রতিশ্রুতি, নিষ্ঠার সাথে কাজ করেই এমন ভালোবাসার প্রতিদান দিতে চাই। জাতীয় দলে খেলার সময় যেমন নিজের সেরাটা উজাড় করে দিয়েছি, এখন নির্বাচক হিসেবেও তাই করবো।

সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন দেশের সাবেক বিশ্বতারকাদের নিয়ে রোড সেফটি টুর্নামেন্ট চলছে ভারতে। বাংলাদেশ লিজেন্ডসের হয়ে সেই টুর্নামেন্ট শেষ করে দেশে ফেরা রাজ্জাক এখন নতুন মিশনে লেগে পড়বেন। যদিও ভারতে যাওয়ার আগেই তার নির্বাচক-অধ্যায়ের অভিষেক হয়ে গেছে।

৩৮ বছর বয়সী রাজ্জাক লাল-সবুজের জার্সিতে ১৩ টেস্ট, ১৫৩ ওয়ানডে ও ৩৪ টি-টুয়েন্টি খেলেছেন। টেস্টে ২৮, ওয়ানডেতে ২০৭ এবং টি-টুয়েন্টিতে ৪৪ উইকেট নিয়ে অবসর গেছেন। এর বাইরে প্রথম শ্রেণিতে ১৩৭ ম্যাচে ৬৩৪ উইকেট, লিস্ট-এ ক্রিকেটে ৪১২ উইকেট আছে বাংলাদেশের সফলতম এ তারকার নামের পাশে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply