বাংলাদেশ গেমসে পুরুষ হকিতে বড় জয় পেয়েছে সেনাবাহিনী ও নৌবাহিনী

|

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের হকির উদ্বোধনী দিনে জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও নৌ বাহিনী। মওলান ভাসানী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঢাকা শিক্ষা বোর্ডের বিপক্ষে ওয়াকওভার পেয়েছে বাংলাদেশ পুলিশ। ফলে, বাইলজ অনুযায়ী পুলিশ দল কে ২-০ গোলে জয়ী ঘোষণা করা হয়।

দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ২১-০ গোলে হারিয়েছে কুমিল্লা জেলাকে। দলের হয়ে ৮টি গোল করেন মিলন। আব্দুল মালেক ও মানিক উদ্দিন ফকিরের স্টিক থেকে এসেছে ৩টি করে গোল। এছাড়া তানজিম আহমেদ,আহসান হাবিব,রোকনুজ্জামান সোহাগ,মামুন মিয়া,মেহেদী হাসান শ্বাসন,নূর আলম ও খোরশেদ আলম করেছেন একটি করে গোল।

তৃতীয় ম্যাচে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ঢাকা ৫-৩ গোলে জিতেছে ঢাকা জেলা। ঢাকার হয়ে পারভেজ হোসেন ও মাকসুদ আলম হাবুল দুটি করে গোল করেন। এছাড়া দ্বীন ইসলামের স্টিক থেকে এসেছে একটি গোল। চট্টগ্রামের পক্ষে তাহমিদ হক,জয় চক্রবর্তী ও মাহবুব ইসলাম একটি করে গোল শোধ দেন।

দিনের চতুর্থ ম্যাচে নৌ বাহিনী ১০-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে কুড়িগ্রাম জেলাকে। আশরাফুল ইসলাম ৩টি ও জামিল বিন তালিব দুটি করে গোল করেন। এছাড়া মাহবুব হোসেন,ফজলে হোসেন রাব্বি,আবেদ উদ্দিন,রোমান সরকার ও কামরুজ্জামান একটি করে গোল পেয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply