পাঁচ শটের চারটাতেই গোল করতে চাই: জামাল ভূঁইয়া

|

বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইপর্বের ম্যাচ খেলতে এ মাসেই কাতার যাবে বাংলাদেশের ফুটবলাররা। সেখানে মুখোমুখি হবে ভারত, আফগানিস্তান ও ওমানের। মূল ম্যাচের আগে কাতারের দুটি ক্লাব দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলার কথা রয়েছে বাংলাদেশের।

এই ম্যাচগুলো সামনে রেখেই পুরোদমে প্রস্তুতি শুরু করেছে জাতীয় ফুটবল দল। মঙ্গলবার সকালে, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্কিল ট্রেনিং করেন বাংলার ফুটবলাররা। ট্রেনিং শেষে গণমাধ্যমকে দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, ভারত-আফগানিস্তান ও ওমানের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচগুলোতে দলের প্রতিটি খেলোয়াড়কে নিজের শত ভাগ দিতে হবে। তাছাড়া জয় নিশ্চিত করে মাঠ ছাড়া অসম্ভব।

জাতীয় ফুটবল দলের বর্তমান অবস্থার কথা জানাতে গিয়ে জামাল বলেন, কাতারে গিয়ে প্রস্তুতি ম্যাচে খেলার পরেই আসলে বোঝা যাবে আমাদের দলে কোথায় কোথায় ঘাটতি রয়েছে। তারপরই বলা সম্ভব দলের অবস্থা। তবে এতটুকু বলতে পারি জয়ের জন্যই মাঠে নামবো আমরা।

এর আগে, আফগানিস্তান ও ভারতের বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলেছে বাংলাদেশ। সেই ধারাবাহিকতা ধরে রাখতে চান জামাল। নিজেও ভালো পারফর্ম করতে চান। তিনি বলেন, পাঁচটি শট নিয়ে চারটিতেই গোল করতে চাই আমি। সবকিছু ঠিক থাকলে বাছাই পর্বের ম্যাচ খেলতে ২২ মে দেশ ছাড়বে বাংলার ফুটবলাররা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply