নির্যাতন ও ভ্রূণ হত্যার অভিযোগে মোয়াজ আরিফের বিরুদ্ধে মামলা করলেন স্ত্রী

|

মোয়াজ আরিফের স্ত্রী ভুক্তভোগী মাধবী আক্তার নীলা ও তার সদ্যজাত শিশু। যমুনা টেলিভিশনের সাথে সাক্ষাৎকারের ছবি।

স্ত্রী নির্যাতন, ভ্রূণ হত্যা ও দুবছরের সন্তানকে আটকে রাখার অভিযোগে সাবেক অ্যাটর্নি জেনারেল পুত্র মোয়াজ আরিফের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী মাধবী আক্তার নীলা। তবে মুখপাত্রের মাধ্যমে সব অভিযোগই মিথ্যা দাবি করেছেন মোয়াজ আরিফের পিতা অ্যাডভোকেট হাসান আরিফ।

প্রায় চার বছর আগে নীলার সাথে বিয়ে হয় সাবেক অ্যাটর্নি হাসান আরিফের পুত্র মোয়াজ আরিফের। নীলার অভিযোগ, নিজের কন্যা সন্তানকে তার স্বামীর নিঃসন্তান বোনকে দিতে চাইলে বাধা দেন তিনি। এ ঘটনায় নিউমার্কেট থানায় জিডি করেছিলেন নীলা। এমনকি ২য় সন্তান পেটে আসলে তাকেও নির্যাতন করে মেরে ফেলা হয় বলেও অভিযোগ নীলার।

তবে পরেরবার ৩য় সন্তান পেটে আসার পর আবার নির্যাতন শুরু করলে নীলা বাধা দেন। পরিণতিতে স্বামীকে হত্যাচেষ্টার মামলায় ৯ মাসের গর্ভবতী অবস্থায় জেল খাটেন ১ মাস ৭ দিন। কারাবন্দী অবস্থায় সন্তান ভূমিষ্ঠ হয় তার।

জেল খেটে বের হয়ে ৮ জুন মুক্তি পেয়ে দুবছরের প্রথম সন্তানকে দেখতে চাইলেও পারেননি। এখন ১২ দিনের নবজাতককে নিয়ে তিনি দিশেহারা বলে জানান মাধবী আক্তার নীলা।

শেষ পর্যন্ত নির্যাতন ও দুবছরের সন্তানকে আটকে রাখার অভিযোগে গত বুধবার স্বামী মোয়াজ আরিফের বিরুদ্ধে নিউমার্কেট থানায় মামলা করেছেন নীলা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ফোনে সাড়া দেননি মোয়াজ আরিফ। তবে নীলার শ্বশুর যমুনা টেলিভিশনের কাছে মুখপাত্রের মাধ্যমে নীলার সব অভিযোগই মিথ্যা বলে দাবি করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply