শ্রাবন্তীর নিজের বাড়িতেই প্রেমিক অভিরূপের জন্মদিন পালন

|

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফের প্রেমে পড়েছেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে নতুন প্রেমিককে জন্মদিনে হীরা বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছিল। এবার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন শ্রাবন্তী নিজের বাড়িতেই পরিবারের সবার সাথে উদযাপন করেছেন বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

ওই পত্রিকায় শ্রাবন্তীর প্রেমিক অভিরূপের জন্মদিন পালনের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কাটেছেন। পাশে ছিলেন শ্রাবন্তী। তার পোশাকের রংও কালো। শ্রাবন্তীর বোন স্মিতাকে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাম পাশে আছেন তার মা। অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার বলে ধারণা করা হচ্ছে।

এদিকে সরাসরি স্বীকার না করলেও ইঙ্গিতে নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ।

অভিরূপ ফেসবুকে আঙুলে শ্রাবন্তীর দেওয়া আংটি পরা ছবি পোস্ট করে লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ’। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিতেও ভোলেননি তিনি।

উল্লেখ্য তৃতীয় স্বামী রোশন আদালতে গিয়ে নতুন করে সংসার করতে চাইলেও তাতে সাড়া দেননি শ্রাবন্তী। এখন অভিরূপের সঙ্গে সম্পর্ক পাকাপোক্ত করতেই শ্রাবন্তী এই সিদ্ধান্ত নিয়েছেন কী না তার উত্তর সময়ই বলে দেবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply