গাইবান্ধায় ব্যবসায়ীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলার বালুয়া বাজারে তুচ্ছ ঘটনার জেরে ব্যবসায়ী রোকন সরদারকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ২ কিলোমিটার এলাকা জুড়ে মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃষ্টি উপেক্ষা করে রবিবার (২০ জুন) দুপুরে সদর উপজেলার বালুয়া বাজারের পাকা সড়কে এই মানব বন্ধন কর্মসূচি পালিত হয়। এলাকাবাসী আয়োজিত মানব বন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার শতশত মানুষ অংশ নেয়। এছাড়া মানব-বন্ধনে নিহতের রোকনের শিশু সন্তানসহ তার স্বজনরা অংশ নেয়।

ঘণ্টাব্যাপী মানব বন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রণজিৎ বকসী সূর্য,রাম চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিদুল সরদার, যুবলীগ নেতা সজল আহম্মেদসহ আরও অনেকে। বক্তারা বলেন, প্রকাশ্যে ব্যবসায়ী রোকন সরদারকে হত্যা করা হয়। অথচ ১৬ জনের বিরুদ্ধে মামলা হলেও পুলিশ মাত্র তিন আসামিকে গ্রেফতার করেছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার এবং তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।

এর আগে, বৃহস্পতিবার (১৭ জুন) রাত ১০টার দিকে সদর উপজেলার বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারের ওপরে হামলা চালায় সোহান, তার ভাই সোহেল এবং স্মরণ মিয়া সহ কয়েকজন। পরে সোহেল তার হাতে থাকা ছুরি দিয়ে রোকনকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় রোকন। এছাড়া সোহেল ও তার ভাইসহ অন্যদের হামলায় আহত হয় ঘটনাস্থলে থাকা ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান নামে আরও দুইজন।

এদিকে, এ ঘটনার জেরে শুক্রবার (১৯ জুন) সকাল ৯টায় বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্ত সোহেল মিয়ার বাড়িতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply