অভিষেক-কারিশ্মার প্রেম ভাঙ্গার নেপথ্যে!

|

বিগ ‘বি’-এর ৬০-তম জন্মদিনে অভিষেক-কারিশ্মার বাগদানের ঘোষণা দেওয়া হয়েছিল। এতে খুবই উচ্ছ্বসিত ছিলেন কারিশ্মাও। ওই সময় তিনি বলেছিলেন, “বচ্চন পরিবারের অংশ হতে পেরে খুবই ভালো লাগছে।” এর কয়েক মাসের পরেই ভেঙ্গে যায় দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক। কিন্তু কেন?

তাদের বিচ্ছেদ কেন হয়েছিল, সে বিষয়ে কোনে পরিবারই মুখ খোলেনি। বিভিন্ন মহল থেকে বিভিন্ন গুজবও শোনা গিয়েছিল এ বিষয়ে।

একটি সূত্র জানাচ্ছে, কারিশ্মা ততদিনেই বলিউডে প্রতিষ্ঠা পেলেও ক্যারিয়ার নিয়ে বেশ বেগ পেতে হচ্ছিল অভিষেককে। এমনকি অভিষেকের অভিনয় দক্ষতা নিয়েও তিনি সন্দিহান ছিলেন। অপরদিকে বচ্চন পরিবারেও তখন আর্থিক দুর্দিন চলছিল। স্বামী রণধীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ববিতা একাই দুই মেয়েকে লালন-পালন করেন, ফলে তিনি টাকার মর্ম ভালোই বোঝেন। তাই তিনি ভবিষ্যতের আর্থিক দিক বিবেচনায় মেয়ের নামে সম্পত্তির একটা অংশ লিখে দেওয়ার দাবি নাকি জানিয়েছিলেন। তাতে বচ্চন পরিবার রাজি না হওয়ায় ভেস্তে যায় তাদের সম্পর্ক।

অপর একটি সূত্র বলছে, আবার জানা গিয়েছে, অভিষেকের ওপর মা জয়া বচ্চনের প্রভাব খুবই বেশি। যা একদমই পছন্দ করতেন না কারিশ্মা কাপুর। পাশাপাশি বচ্চন পরিবারের বউ হলে ক্যারিয়ারের মাঝ পথেই বলিউড থেকে সরে যেতে হতে পারে। এ সব বিবেচনায় নিয়ে টানাপোড়েনের ফলে সম্পর্ক ভেঙে যায়।

কোন সূত্র সঠিক বলছে সেটা বিচার করতে মুখ খুলতে হবে দুই পরিবারের কাউকে না কাউকে। ততদিন পর্যন্ত নানা রকম সম্ভাব্যতা নিয়েই থাকতে হবে।

যমুনা অনলাইন: এফএইচ

 









Leave a reply