মুন্সিগঞ্জে ক্রুদের জিম্মি করে লাইটার জাহাজে ডাকাতির অভিযোগ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর উপজেলা সংলগ্ন ধলেশ্বরী নদীতে ক্রুদের জিম্মি করে দুটি লাইটার জাহাজে নৌ-ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে মুক্তারপুর এলাকা সংলগ্ন নদীতে এ নৌ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় এক জাহাজের মাস্টারকে মারধর ও দুটি জাহাজ থেকে ৪০টি মোবাইল ফোনসহ অর্ধলক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দল।

জাহাজ ক্রুদের বরাতে মুক্তারপুর নৌ-পুলিশ সূত্র জানায়, মধ্যরাতে একটি স্পিডবোট দিয়ে ১৮-২০ জনের একটি ডাকাত দল মুক্তারপুর এলাকা সংলগ্ন নদীতে নোঙর করা দুটি জাহাজে আগ্নেয় ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এর মধ্যে এমভি ইয়াসিন আরাফাত-২ নামের জাহাজের মাস্টারকে মারধর করে জাহাজে থাকা ৪০ হাজার টাকা ও ক্রুদের ১৯টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে অপর আরেকটি জাহাজ এমভি সেভেন সার্কেল-৩০ এ হামলা চালিয়ে ১৪ জন ক্রুকে জিমি করে ২১টি মোবাইল ফোন ও ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে মুক্তারপুর নৌ-পুলিশের উপ-পরিদর্শক আল-আমিন জানান, ডাকাতির খবর পেয়ে ডাকাতদের ধরতে রাতে নদীতে অভিযান চালানো হয়। তবে তারা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করতে পারেনি। ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, ভুক্তভোগীরা থানায় এসেছিলো। তবে ঘটনাটির সীমানা নিয়ে জটিলতা থাকায় তাদেরকে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় অভিযোগ দায়েরের জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply